অপরাধ

পূবাইলে ফ্ল্যাটবাসায় নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

  রবিউল আলম, গাজীপুর : ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৪৮:১০ প্রিন্ট সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

রবিউল আলম, গাজীপুর :

গাজীপুর মহানগরীর পূবাইল খিলগাঁও এলাকায় বহুতল ভবনের ভাড়াটিয়ার ফ্ল্যাট বাসায় নগদ টাকা ও স্বর্ণালংকার লুটসহ দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার, ১১ ফেব্রুয়ারি বিকেলে নগরীর ৪১নং ওয়ার্ডের খিলগাঁও এলাকার রানা মোল্লার বাড়িতে দুর্র্ধষ চুরির এ ঘটনা ঘটে।
ভূক্তভোগীরা জানান, আমি পেশায় একজন ব্যবসায়ী।গতকাল সকালে পূবাইল থানাধীন খিলগাঁও এলাকার জনৈক রানা মোল্লার বহূতলভবনের তিনতলা ভাড়াকৃত ফ্লাটবাসার ৩য় তলার দক্ষিণ-পূর্ব পার্শ্বে রুম তালাবদ্ধ করে আমার স্ত্রী মোসা. রুনা আক্তার (৩২) ও ছেলে জিনান হোসেন (১৩) সহ কলেজ গেইট এলাকায় আমাদের স-মিল এ যাই। এই সুযোগে অজ্ঞাতনামা চোর বা চোরেরা রবিবার, ১১ ফেব্রুয়ারি বিকেলে যে কোন সময় পূবাইল থানাধীন খিলগাঁও আমার তিনতলা বিশিষ্ট ভাড়াকৃত ফ্লাটবাসার ৩য় তলার দক্ষিণ-পূর্ব পার্শ্বে রুমের মোজা পেঁচানো তিন সুতা রডের টুকরো দিয়ে দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।
কাঠের আলমারীর তালা ভেঙ্গে দেড় ভরি ওজনের হাতের ০২টি রুলি, তিন ভরি ওজনের গলার ০১টি নেকলেস, সোয়া দুই ভরি ওজনের বড় ০১টি গলার চেইন, দেড় ভরি ওজনের ০১টি পার্টি চেইন, একভরি ওজনের স্বর্ণের ছোট ০২টি গলার চেইন, স্বর্ণের দুইভরি ওজনের ৪টি আংটি সর্বমোট স্বর্ণালংকার গুলোর ওজন ১১.২৫ (সোয়া এগার ভরি), যার মূল্য অনুমান ১২,৩৭,৫০০/-(বার লক্ষ সাইত্রিশ হাজার পাঁচশত) টাকা, ০১টি ডায়মন্ডের নাকফুল, যার মূল্য অনুমান ২০,০০০/-(বিশ হাজার) টাকা এবং নগদ ৫,৮০,০০০/-(পাঁচ লক্ষ আশি হাজার) টাকা চুরি করে নিয়ে যায়। আমার স্ত্রী রুনা ও ছেলে জিনান ভাড়া বাসায় প্রবেশ করে বাসার সব কিছু এলোমেলো দেখতে পেয়ে উক্ত চুরির বিষয়টি নিশ্চিত হই। অনেক খোঁজাখুঁজি করে চুরি যাওয়া মালামাল ও চোরের সন্ধান পাইনি। বাড়িটি ছয়তলা পরিপূর্ণ বিল্ডিং হওয়া সত্ত্বেও এখানে কোন সিকিউরিটি, সি সি টিভি ক্যামরা বা পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা নেই আমি ব্যবসার পুঁজি হারিয়ে এখন পরিবারসহ নিরুপায় হয়ে পড়ে আছি।
পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.কামরুজ্জামান জানান,চুরির ঘটনাটি আমি জেনেছি ইতিমধ্যে এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content