ক্যাম্পাস

সিদ্ধিরগঞ্জে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে উদ্ধোধন করা হলো হযরত বেলাল (রাঃ) জামে মসজিদ

  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ ৮ মার্চ ২০২৪ , ৯:৫৫:১৬ প্রিন্ট সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
সিদ্ধিরগঞ্জে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে উদ্ধোধন করা হলো হযরত বেলাল (রাঃ) জামে মসজিদ।
শুক্রবার (৮ মার্চ) নাসিক ৮নং ওর্য়াডের শান্তি নগর এলাকায় এ মসজিদ উদ্ধোধন করা হয়।
উক্ত উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক তানভীর আহমেদ টিটু।

প্রধান অতিথির বক্তব্য তানভীর আহমেদ টিটু বলেন আল্লাহর ঘর তৈরি করার জন্য অনেকে এগিয়ে আসেন, যারা এই মসজিদ তৈরি করেছেন আজকে তারা তাদের সামর্থ্য অনুয়ায়ী একটা জায়গায় মধ্যে টিন দিয়ে সুন্দর করে একটা মসজিদ তৈরি করার চেষ্টা করেছেন।

তিনি আরো বলেন আমি বিশ্বাস করি আপনারা সবাই যদি এই মসজিদে নামাজ পড়তে আসেন এবং এই আল্লাহর ঘরের জন্য যদি আপনাদের সকলের সহযোগিতা থাকে তাহলে এই মসজিদটা পাকা ব্লিডিং হয়ে সুন্দর একটা মসজিদ হবে।

মসজিদ পরিচালনা কমিটির কাছে আমার অনুরোধ রইল, যদি কোন কিছুর প্রয়োজন হয় এই মসজিদের জন্য আল্লাহ আমাকে যতটুকো সামর্থ্য দিয়েছে আমি আমার সামর্থ্য অনুযায়ী এই মসজিদের উন্ননয়ে পাশে থাকব।

আমি সেই সাথে এই এলাকার সকলের কাছে অনুরোধ করছি আপনারও এই মসজিদের পাশে থাকবেন।

আপনারা সকলে দোয় করবেন আমাদের সংসদ সদস্য মাননীয় এমপি মহদয়ের পরিবারের জন্য, আমার পরিবারের জন্য, আমাদের সকলের জন্য, আমরা সবাই সবার জন্য দোয়া করব।
আপনারাও এলাকার সবার জন্য দোয়া করবেন, কারন সৃষ্টির সেরাজীব মানুষ,আমরা যদি একজন আরেক জনের জন্য দোয়া না করি, আমাদের জন্যও কেহু দোয়া করবেনা, তাই সবাই সবার জন্য দোয়া করবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নাসিক ৮নং ওর্য়াডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, হযরত বেলাল (রাঃ) জামে মসজিদের মোতওয়ালী বিশিষ্ট ব্যাংকার মোহাম্মদ ইয়ামিন, হযরত বেলাল (রাঃ) জামে মসজিদের সভাপতি কাজী জসিম উদ্দীন ও ডনচেম্বার কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিলসহ এলাকাবসী ও মুসল্লিগণ।

আরও খবর

Sponsered content