দেশ-বিদেশ

ঈদুল ফিতরে দুই হাজার গরীব দুস্থ পরিবারকে ঈদ উপহার দিবেন অষ্টধার ইউপি চেয়ারম্যানের

  আরিফ রববানী, ময়মনসিংহ : ২৬ মার্চ ২০২৪ , ১০:১৫:৪৫ প্রিন্ট সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরিফ রববানী, ময়মনসিংহ :

ময়মনসিংহ সদর উপজেলার ১নং অষ্টধার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক আরমান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের ২০০০ (দুই হাজার) গরীব দুস্ত পরিবারেরকে ঈদ উপহার দিবেন বলে জানিয়েছেন। তিনি পারিবারিকভাবে তার ব্যক্তিগতউদ্যোগে এই ঈদ উপহার দিবেন বলে জানান এবং সে লক্ষে প্রস্তুতি নিচ্ছেন।
এ বিষয়ে চেয়ারম্যান এমদাদুল হক আরমানের কাছে জানতে চাইলে তিনি জানান, আমারা দীর্ঘদিন যাবৎ এলাকার গরীব দুস্ত পরিবারগুলোকে বিভিন্ন সময়ে সার্বিক সহযোগিতা করে আসছি এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতরের আনন্দ থেকে যেনো কেউ বঞ্চিত না হয় এবং আমার অষ্টধার ইউনিয়নের সকলেই আনন্দঘন পরিবেশে পালন করতে পারে সে লক্ষে এমন উদ্যোগ।
সুত্র জানিয়েছে, প্রতিটি দুর্যোগকালীন সময়েই চেয়ারম্যান এমদাদুল হক তার ব্যক্তিগত উদ্যোগে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান। বিগত করোনা পরবর্তী সময়ে পবিত্র ঈদুল ফিতরের সময় ইউনিয়নের ৪০০০ (চার হাজার) পরিবারকে নতুন শাড়ী লুঙ্গি ঈদ উপহার দিয়েছিলেন। সদাহাস্যউজ্বল, সদালাপী, উইনিয়নে গরীব হৈতসী ও দানবীর হিসেবে ক্ষ্যত এমদাদুল হক আরমানের কাছে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দারিদ্র্য মূক্ত বাংলাদেশ গড়ার যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ফলসূতি হিবে অষ্টধার ইউনিয়নে ক্ষুধা, দারিদ্র্য, দূর্নীতি, সন্ত্রাস, মাদক, চুরি-ছিনতাই মুক্ত ইউনিয়ন গড়ার জন্য আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে ইউনিয়ন বাসীর সচেতন মহলের সহযোগিতায় অনেকাংশে সফল হয়েছি।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে, দেশের মানুষ ভালো থাকবে।করোনাকালীন দেশের ক্রান্তিলগ্নে কোনো মানুষ না খেয়ে মারা যায়নি। শীতেও কেউ শীতবস্ত্রের জন্য কষ্ট করেনি। সরকারের পক্ষ থেকে আর্থিকভাবে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। ঘরে ঘরে নগদ অর্থসহ ঈদ উপহার হিসেবে বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া কার্যক্রম চলমান রয়েছে। একই সাথে তিনি প্রতিটি দুর্যোগপুর্ণ মুহুর্তে ইউনিয়নের সকল বৃত্তবান ব্যক্তিদেরকেও গরীব ও দুস্ত পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

আরও খবর

Sponsered content