জনদুর্ভোগ

সিদ্ধিরগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুই

  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : ২২ মার্চ ২০২৪ , ২:০৯:৩০ প্রিন্ট সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাসাবাড়িতে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মোছা. আইরিন (৩২) ও মোছা. জান্নাত (২৪) নামে দুইজন দগ্ধ হয়েছেন।
বৃহস্পতিবার, ২১ মার্চ রাত সাড়ে নয়টার দিকে সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়ির রান্নাঘরে এই ঘটনা ঘটে।
দগ্ধদের উদ্ধার করে গতকাল রাত সাড়ে দশটার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
দগ্ধ গৃহবধূ আইরিনের স্বামী রুবেল জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন তারা। বৃহস্পতিবার রাতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে রান্না ঘরে থাকা তাঁর স্ত্রীসহ জান্নাত নামে এক প্রতিবেশীর স্ত্রীও দগ্ধ হন। দ্রুত তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।
তথ্যটি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ থেকে দুই নারীকে দগ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাঁদের ড্রেসিং সম্পন্ন হলে দগ্ধের পরিমাণ জানা যাবে।
এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. ফখরুদ্দিন ভুঁইয়া বলেন, গতকাল রাতে আমরা এ ঘটনা শুনেছি। ঘটনাস্থলের কাছাকাছি ডেমরা ফায়ার সার্ভিস থাকায় খবর পেয়ে তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান। এ ঘটনায় দুইজন দগ্ধ হয়েছেন বলে জানান তিনি।

আরও খবর

Sponsered content