অপরাধ

মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার

  মমিনুল ইসলাম: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:২৩:২৪ প্রিন্ট সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

মমিনুল ইসলাম:
চাঁদপুরের মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ড শাহাদত (২৪) নামের যুবকের লাশ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ। সে উপজেলার গজরা গ্রামের আব্দুস সামাদের একমাত্র ছেলে। ২৫ ফেব্রুয়ারী রবিবার উপজেলার গজরা বাজারের কৃষি ব্যাংক শাখায় এ ঘটনা ঘটেছে।
সরজমিনে জানা যায়, উপজেলার গজরা বাজারে কৃষি ব্যাংক শাখার সিকিউরিটি গার্ড শাহাদাতের লাশ ব্যাংক ভবনের ছাদে খুটির সাথে বেধে রেখেছে। পরে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করে।
নিহত শাহাদাতের বাবা আব্দুস সামাদ জানান, আমার ছেলে আমার ছেলে শাহাদাত কৃষি ব্যাংকে সিকিউরিটি গার্ডের কাজ করতো। অন্যান্য দিনের মতো শনিবার রাতেও ডিউটি করতে এসেছে। সকালে ভোরে প্রতিদিন গেলেও রবিবার ভোরে ছেলে বাসায় না যাওয়ায় তাকে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। তাই সন্দেহ হয়। পরে ব্যাংকে এসে দেখি তালা। বিভিন্ন জায়গায় খোঁজ-খুজি করে ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি। পরে জানতে পারলাম ব্যাংক ভবনের ছাদে বিদুৎের খুটির সাথে তার দিয়ে বেধে রেখে তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে আমি সুষ্ঠু বিচার চাই।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্তলে আসে লাশ উদ্ধার করি। লাশের গলায় (রশির দাগ) আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছি। তদন্ত সাপেক্ষে প্রকৃতি দোষীদের আইনের আওতায় এনে বিচার করা হবে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী (ক্রাইম এন্ড অপস্) জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি হত্যা মামলা। খুব দ্রুত সময়েই দোষীদের বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও খবর

Sponsered content