অপরাধ

বাগেরহাটে গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

  বাগেরহাট প্রতিনিধি: ২৯ জানুয়ারি ২০২৪ , ৭:৫৮:৩০ প্রিন্ট সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

বাগেরহাটে ৪ কেজি গাঁজ সহ রানী বেগম (৩৬) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম। সোমবার (২৯ জানুয়ারী) দুপুরে বাগেরহাট সদর থানায় ওই নারী মাদক কারবারিকে সোপর্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে রবিবার রাতে বাগেরহাট দড়াটানা সেতুর টোল প্লাজা এলাকা থেকে গ্রেফতার করা হয় রানী বেগমকে। গ্রেফতার রানী বেগম মোরেলগঞ্জ উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামের মৃত আনোয়ার শেখের মেয়ে।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পিরোজপুর থেকে ছেড়ে আসা খুলনা গামী তিতাস পরিবহনে মাদকের একটি বড় চালান নিয়ে এক নারী মাদক কারবারি বাগেরহাট আসতেছে। এমন সংবাদের ভিত্তিতে বাগেরহাট দড়াটানা সেতুর টোল প্লাজার দক্ষিণ পাশে পরিবহনটি চেক করার সময় পরিবহণ হতে একজন মহিলা একটি ট্রাভেল ব্যাগ নিয়ে দ্রুত পালানোর চেষ্টাকরে। এ সময় ওই নারী যাত্রীকে আটক করে উক্ত তিতাস পরিবহনে থাকা কতিপয় যাত্রী ও বাস স্ট্যাফের উপস্থিতিতে পালানোর কারণ জানতে চাইলে সে একেক সময় একেক প্রকার উত্তর দেয়৷ জিজ্ঞাবাদের একপর্যায়ে তিনি তার নাম ঠিকানা প্রকাশ করে এবং তার ট্রাভেল ব্যাগের ভিতরে অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে মর্মে স্বীকার করে।
এ সময় তাদের কাছে থাকা ইংরেজীতে অঢ়বী লেখা কালো রংয়ের ট্রাভেল ব্যাগ থেকে আকাশী রংয়ের পলিথিনের ব্যাগে মোড়ানো বাদামী কসটেপ দ্বারা প্যাচানো ২টি প্যাকেটে মোট ৪কেজি গাঁজা জব্দ করা হয়। যাহার আনুমানিক অবৈধ বাজার মূল্য ১লক্ষ ২০হাজার টাকা বলেও জানান এ কর্মকর্তা।
তিনি আরো জানান, ধৃত আসামীদয় দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন থানা এলাকার বিভিন্ন ছোট ছোট বাজারে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছিল। এ ব্যাপারে সোমবার (২৯ জানুয়ারী) বাগেরহাট মডেল থানায় মাদক নিয়ন্ত্রন আইনে গ্রেফতার রানী বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content